ঢাকা, বাংলাদেশ ১৩ জুলাই, ২০২৪

ভোটের আগের দিন সরে দাঁড়ালেন তৃণমূল বিএনপির প্রার্থী

Publish : 09:12 AM, 06 January 2024.
ভোটের আগের দিন সরে দাঁড়ালেন তৃণমূল বিএনপির প্রার্থী
ভোটের আগের দিন সরে দাঁড়ালেন তৃণমূল বিএনপির প্রার্থী
গাংনী (মেহেরপুর) প্রত :

মেহেরপুর-২ (গাংনী) আসনের তৃণমূল বিএনপি প্রার্থী সাবেক সংসদ সদস্য (এমপি) আব্দুল গনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। আজ শনিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি এ ঘোষণা দেন।

তিনি জানান, নির্বাচনে সুষ্ঠু পরিবেশ না থাকায় ও কালো টাকার ছড়াছড়ির কারণে এবং দলীয় নেতাদের অসহযোগিতার কারণে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

বিজ্ঞপ্তিতে তিনি আরও জানান, তৃনমূল বিএনপির সংবিধানের ধারাবাহিকতা রক্ষার্থে নির্বাচনে অংশগ্রহণ করেন তিনি। তিনি আশা করেছিলেন, দল সাবেক সংসদ সদস্যদের মূল্যায়ন করবে এবং সহযোগিতা করবে। কিন্তু মনোনয়নপত্র জমাদানের পর থেকে দলের সভাপতি শমশের মবিন চৌধুরী ও মহাসচিব তৈমুর আলম খন্দকার অন্যান্যদের সঙ্গে বিরূপ আচরণ শুরু করেন। তারা দলীয় ফান্ডসহ ও অন্যান্য জায়গা থেকে সংগৃহীত অর্থ প্রার্থীদের মধ্যে অল্প কিছু বিতরণ করে সিংহভাগ অর্থ নিয়ে তারা তাদের নির্বাচনী এলাকায় ব্যস্ত হয়ে পড়েন। অন্যদিকে তিনিসহ অন্যান্যরা অর্থের অভাবে প্রচার প্রচারণা করতে ব্যর্থ হচ্ছেন।

আব্দুল গনি জানান, কর্মীদের পরামর্শ দিয়েছেন, অন্যান্য প্রার্থীদের অর্থের কাছে যদি সমপরিমাণ অর্থ ব্যয় করতে না পারি তাহলে নির্বাচন থেকে সরে দাঁড়ানো ভাল। তাদের কথায় উদ্বুদ্ধ হয়ে এবং বাস্তবতার নিরীখে নির্বাচনে সুষ্ঠু পরিবেশ না থাকায় ও কালো টাকার ছড়াছড়ির কারণে এবং দলীয় নেতাদের অসহযোগিতার কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

এ বিষয়ে জানতে তৃণমূল বিএনপি প্রার্থী আব্দুল গনির ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি প্রেস বিজ্ঞপ্তির বিষয়টি নিশ্চিত করেন।

জাতীয় বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস