ঢাকা, বাংলাদেশ ১৩ জুলাই, ২০২৪

ঠাকুরগাঁওয়ের ৩ আসনেই কঠোর অবস্থানে বিজিবি

Publish : 09:12 AM, 06 January 2024.
ঠাকুরগাঁওয়ের ৩ আসনেই কঠোর অবস্থানে বিজিবি
ঠাকুরগাঁওয়ের ৩ আসনেই কঠোর অবস্থানে বিজিবি
নিজস্ব প্রতিবেদক :

রাত পোহালেই ভোট। ভোটের আগে ও পরে কেউ যাতে নাশকতা বা বিশৃঙ্খলা করতে না পারে সে জন্য ঠাকুরগাঁও-১ ২ ও ৩ আসনে আইনশৃঙ্খলা বজায় রাখতে কঠোরভাবে টহল জোরদার করেছে ৫০ বিজিবি।

এর আগে শুক্রবার (২৯ ডিসেম্বর) থেকে ৫০ বিজিবি এই টহল কার্যক্রম শুরু করে।

বিজিবি জানায়, ঠাকুরগাঁও-১ ২ ও ৩ আসনের বেশকিছু ভোট কেন্দ্র অত্যন্ত ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে জেলা রিটার্নিং কর্মকর্তা। প্রার্থীদের মধ্যে তীব্র প্রতিযোগিতা সৃষ্টি হয়েছে। এই কারণে তাদের সমর্থকদের উত্তেজনা বিরাজ করছে। তাই সেখানে অতিরিক্ত বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে। তিনটি আসনে ৫০ বিজিবির ১৫ প্লাটুন ও রিজার্ভসহ ৩৫২ বিজিবি সদস্য মোতায়েন করা হয়।

৫০ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল মো: তানজির আহম্মদ বলেন, ঠাকুরগাঁওয়ের তিনটি আসনের কিছু ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ বিবেচনা করে রাতদিন টহল জোরদার রেখেছে ৫০ বিজিবির সদস্যরা। এতে ঝুঁকিপূর্ণ থাকা কেন্দ্রগুলো শৃঙ্খলা নিশ্চিত হয়েছে।

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

সম্পাদক ও প্রকাশক
ইব্রাহিম শরীফ মুন্না
Email: [email protected]
© 2022 সর্বস্বত্ব সংরক্ষিত || SongbadSomoy.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচন শান্তিপূর্ণভাবে করার ক্ষেত্রে সংকট দেখা দিতে পারে : সিইসি শিরোনাম ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগের আহ্বান শিরোনাম জানা গেল সাকিব আল হাসানের ভোট কেন্দ্র শিরোনাম বেনাপোল এক্সপ্রেসে আগুনের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা শিরোনাম আমরা বিজয়ের দ্বারপ্রান্তে: ওবায়দুল কাদের শিরোনাম ১৬ ঘণ্টায় ৮ শিক্ষাপ্রতিষ্ঠান ও ৬ যানবাহনে আগুন: ফায়ার সার্ভিস